Information and education blog

Photoshto update tutorial


ফটোশপ শিখার জটিল একটি বই + জটিল একটি কাজের ওয়েব সাইট


ফটোশপ শিখার জটিল একটি বইঃ 

সবাই আমার সালাম/নমষ্কার গ্রহণ করবেন । আশা করি সবাই ভালো আছেন ???? আজকে হাজির হলাম আরেকটা ফাউল ছোট পোস্ট নিয়ে :P। অনেকের কাছে হয়ত বইটি আছে কিন্তু যাদের কাছে নাই তাদের জন্য আমার বইটি শেয়ার করলাম। ফটোশপ শিখার জন্য আমরা অনেক বই খুজি, অনেক বই থেকে শিখার চেষ্টা করি, ভালো বই খুজি। তাই আমি আজ আপনাদের সাথে শেয়ার করব ফটোশপ শিখার জটিল একটি বই। বইটি আমার কাছে খুব ভালো লেগেছে তাই চিন্তা করলাম যে সবার সাথে শেয়ার করি। যেই ভাবা সেই কাজ :P। বইটি খুব ভালো এবং সব কিছু বিস্তারিত ভাবে আছে। ফটোশপ শিখার পূর্ণাজ্ঞ একটি বই। বইটি থেকে আশা করি অনেকে অনেক উপকার পাবেন। তাই যাদের প্রয়োজন তারা বইটি ডাউনলোড করতে পারেন আশা করি কাজে লাগবে :D।
ডাউনলোড লিঙ্কঃ   http://www.mediafire.com/view/?2ll7pv0k63lb377


জটিল একটি কাজের ওয়েব সাইটঃ

আপনাদের সাথে আরেকটি ওয়েব সাইট শেয়ার করলাম ওয়েব সাইটটি আমার কাছে খুব ভালো লেগেছে। ওয়েব সাইটটিতে বাংলা প্রায় সব প্রকার পত্রিকা, বাংলা নাটক, কম্পিউটার শিখা, রেডিও, প্রতি দিন কোন যায়গায় কি অনুষ্ঠান হয়, বাংলাদেশের সকল বিভাগ, বাংলাদেশের সরকারি ওয়েব সাইট এর তালিকা, কোরআন, অবিধান, সকল মোবাইল অপারেটর এর তথ্য, খেলার খবর + তথ্য, অনলাইনে টিভি, প্রতিদিন এর শেয়ার বাজার এর খবর, বিভিন্ন বাণী, বাংলার মানচিত্র, মুভি, কবিতা, গান ইত্যাদি রয়েছে। এক কথায় আপনার যা দরকার তার সবই আছে এই ওয়েব সাইটে :D।
লিঙ্কঃ   http://www.amardesh.com/
{ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন}

0 comments:

Subscribe 24helpzone

Enter your email address:

Delivered by FeedBurner

.

Namecheap.com

Popular Posts

Visiitor Box


widget

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

.

Namecheap.com