Information and education blog

PDF to TEXT soft

হেডলাইন দেখেই বুঝেগেছেন যে আজ আমি আপনাদের সাথে পিডিএফ টু MS Word কনভার্টার শেয়ার করতে যাচ্ছি। আমারা অনেক অনেক ফাইল দেখেছি যেগুল  ইন্টারনেটে শুধু মাএ পিডিএফ আকারেই পাওয়া যায় যা অন্য কোন আকারে আই মিন টেক্সট আকারে পাওয়া যায় না। সেক্ষেত্রে আমদের পিডিএফ আকারে ডাউনলোড করা ছাড়া আর অন্য কিছু করার থাকে না।
পিডিএফ টু এমএস ওয়ার্ড
 আবার অনেক সময় দেখা যায় যে অনেকেই আমার মত পিডিএফ ফাইল পড়তে স্বাচ্ছন্দ্য বোধ করেন না। তাই এ বিষয় চিন্তা করে আজ আমি আপনাদের সাথে একটি পিডিএফ To Ms Word কনভার্টার শেয়ার করবো যাতে আপনারা অতি সহজেই পিডিফ ফাইল কে মাইক্রোসফট ওয়ার্ড এ কনভার্ট করতে পারবেন।

ডাউনলোড করুন এখান থেকেঃ পিডিএফ টু MS Word কনভার্টার

প্রথমে উপরেউক্ত লিঙ্কে ক্লিক করুন তারপর জেনারেট ডাউনলোড লিঙ্কে ক্লিক করুন। নতুন একটা পেজ লোড হবে তখন আপনি ডাউনলোড বাটন টা দেখতে পাবেন। ক্লিক করার মাধ্যমে ডাউনলোড করে নিন। ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে ব্যবাহার করতে থাকুন অতিপ্রয়োজনীয়ে দারুন এই কনভার্টার টি।

এর সাহায্যে আপনি যে কোন পিডিএফ ফাইলকে MS Word এ  কনভার্ট করতে পারবেন খুব সহজেই।
পিডিএফ টু এমএস ওয়ার্ড
যে কোন পিডিএফ ফাইলকে পাসওয়ার্ড Protected করে রাখতে পারবেন।
পিডিএফ টু এমএস ওয়ার্ড
যে কোন পিডিএফ এর Text ও Image কে সহজেই Modify করতে পারবেন।
পিডিএফ টু এমএস ওয়ার্ড
এছাড়াও আরও অনেক Features আছে, যা আপনি ব্যাবহার করলেই বুঝতে পারবেন। আর সবচেয়ে মজার ব্যাপার হল যে আপনি শুধু পিডিএফ কে MS Word ই না, আপনি আবার MS Word কে  পিডিএফে ও কনভার্ট করতে পারবেন। তাই দেরি না করে এখনি ডাউনলোড করে নিন এই চরম কনভার্টার টি। ধন্যবাদ

0 comments:

Subscribe 24helpzone

Enter your email address:

Delivered by FeedBurner

.

Namecheap.com

Popular Posts

Visiitor Box


widget

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

.

Namecheap.com